প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেনের অক্লান্ত প্রচেষ্টায় কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে নবগঠিত পাঠাগারে সংযুক্ত হল আইন সহায়ক বুক কর্ণার।

গত ২২ ফেব্রুয়ারী’১৮ তারিখে কক্সবাজারের বিশিষ্ট সমাজকর্মী এবং কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সভাপতি আবু মোরশেদ চৌধুরী খোকা’র মরহুম পিতা এডভোকেট আবু আহমদ এর সংগৃহিত শতাধিক দূর্লভ ডি.এল.আর এবং আইন সংশ্লিষ্ট পুস্তক কক্সবাজার জেলা প্রশাসকের পাঠাগারের জন্য আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসককে হস্তান্তর করেন।

হস্তান্তরকালে জেলা বিশিষ্ট আইনজীবি এবং বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহিদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আশরাফ হোসেন, কক্সবাজার জেলা প্রশাসকের পাঠাগারে দায়িত্বরত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা রহমান, বিশিষ্ট আইনজিবী ও কলামিষ্ট এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর, জেলা বার কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আয়াছুর রহমান, অতিরিক্ত পি.পি এডভোকেট ফরিদুল আলমসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

হস্তান্তরকালে জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন বলেন, জেলা প্রশাসনের এই পাঠাগার সকলের জন্য উন্মুক্ত থাকবে এবং মনোরম পরিবেশে বহুমাত্রিক জ্ঞান অর্জনের ভান্ডার হিসাবে পরিনত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা জেলা প্রশাসকের উদ্যেশ্যে বলেন, কক্সবাজারে এই প্রথম জেলা প্রশাসন কার্যালয়ে একটি সুন্দর ও পরিচ্ছন্ন পাঠাগার স্থাপিত হল।

অপরদিকে জেলা প্রশাসক এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীরকে আইন বিষয়ক অন্যান্য বই সংগ্রহের ক্ষেত্রে উনার সহযোগিতা কামনা করেন। আবু মোরশেদ চৌধুরী জেলা প্রশাসনের এই পাঠাগারের আইন সহায়ক কর্ণারকে সমৃদ্ধ করার ক্ষেত্রে উনার এবং পরিবারের সহযোগিতা অব্যাহত থাকবে।